নেত্রকোণায় গেলো চব্বিশ ঘন্টায় আরোও ১৭ জন করোনা আক্রান্ত

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণায় গেলো চব্বিশ ঘন্টায় নতুন আরও ১৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বোমোট ৫৮৬ জন রোগী আক্রান্ত হয়েছে।

শুক্রবার (১৭জুলাই) রাতে জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ তাজুল ইসলাম খান এই তথ্য নিশ্চিত করেন। আক্রান্ত ব্যক্তিরা হলেন, মোহনগঞ্জ উপজেলার হাসপাতালের ড্রাইবার একজন। বারহাট্টা উপজেলায় তিন জন, সোনালী ব্যাংক কর্মকর্তা দুইজন ও ইস্পিঞ্জাপুর বারহাট্টায় একজন। কেন্দুয়া উপজেলায় তিন জন, অগ্রনী ব্যাংক কর্মকর্তা একজন, পিজাহাটি একজন ও দুর্গাপুর একজন।

দুর্গাপুর উপজেলায় তিন জন,স্বাস্থ্য কমপ্লেক্সেের একজন (পরিসংখ্যানবিদ ভারপাপ্ত), কৃষি ব্যাংক কর্মকর্তা একজন ও বিরিশিরি একজন। আটপাড়া উপজেলায় ছয় জন, লুনেশ্বর একজন, হাসপাতালের ডাক্তারের পরিবারের সদস্য একজন, আটপাড়া সদর একজন, এল জি ই ডি এর কর্মকর্তাসহ স্টাফ তিন জন।পুর্বধলা উপজেলার মেঘশিমুল ঘাগড়া একজন।

এ পর্যন্ত পরীক্ষাগারে প্রেরিত নমুনার সংখ্যা সর্বমোট ৭৬৩৬ টি। তার মধ্যে ৭৬১৬ টির রিপোর্ট পাওয়া গেছে। নমুনা পরিক্ষার বাকি আছে আরও ২০টি। আজ ৭৫টি নমুনা পরিক্ষা করা হয়েছে তার মধ্য থেকে সতেরো জনের (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। শনাক্তকৃতদের ১৪ জন পুরুষ ও তিন জন নারী। এনিয়ে জেলায় সর্বমোট ৫৮৬ জন করোনা আক্রান্ত হয়েছে। আজ পর্যন্ত জেলা সর্বমোট সুস্থ হয়েছেন ৩৭৩ জন। আজ পর্যন্ত জেলায় মৃত্যুবরন করেন পাঁচ জন।