নেত্রকোণায় গৃহকর্মী মারুফা হত্যাকারীদের দাবিতে মানববন্ধন

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধি: কিশোরী গৃহকর্মী মারুফাকে শারীরিক নির্যাতন, ধর্ষণ ও হত্যার প্রতিবাদে নেত্রকোণার কলমাকান্দায় এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন হয়েছে। আজ (১৩মে) বুধবার বিকাল আড়াই টার দিকে উপজেলা শহীদ মিনার প্রাঙ্গণে ৩০ মিনিটব্যাপী এ মানববন্ধন হয়।
মানববন্ধনে বক্তারা দাবি করেন, দরিদ্র পরিবারের এই শিশু সন্তানের নৃশংস হত্যাকারী সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চন ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। না হলে, এমন ঘটনা প্রতিনিয়তই ঘটতে থাকবে। মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম শিমু, কলমাকান্দা মহিলা পরিষদের সভাপতি চয়না রায়, নারী নেত্রী রীনা হায়াৎ, বরদল আদিবাসী সংগঠনের নেত্রী তেরেজা ও বিজয় একাত্তর সংগঠনের উপজেলা কমিটির সভাপতি ইমন হাসান প্রমূখ।
উল্লেখ্য গত ৯ মে শনিবার সন্ধ্যায় নেত্রকোণার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চন এর মোহনগঞ্জের বাসা থেকে মারুফা (১৪) নামে এক কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে মোহনগঞ্জ থানা পুলিশ। গত ১১ মে সোমবার বিকালে মারুফার মা আকলিমা আক্তারের অভিযোগের প্রেক্ষিতে ওই দিনই সন্ধ্যায় সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনকে গ্রেফতার দেখিয়ে জেলা আদালতে সোর্পদ করেছে পুলিশ।