নেত্রকোণার সর্বশেষ করোনা যোদ্ধা বারহাট্টার সন্তান গোলাম রাব্বানীর দাফন সম্পন্ন

মামুন কৌশিক, বারহাট্টা উপজেলা প্রতিনিধি: নেত্রকোণার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনুয়নের চল্লিশ কাহনিয়া গ্রামের মৃত কালাচান মিয়ার ছেলে রাব্বানী(৫২) আইসোলেশনে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত বৃহস্পতিবারে মারা গেছেন।

তিনি নেত্রকোণা মদন উপজেলায় ভূমি অফিসে অফিস সহকারী হিসাবে কর্মরত অবস্থায় করোনায় আক্রান্ত হন। জানা যায় যে, গত ২২ জুন গোলাম রাব্বানীর নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ ল্যাবে পাঠালে ২৭ জুন করোনা পজিটিভ আসে।এরপর চিকিৎসাধীন থাকা অবস্থায় গত বৃহস্পতিবার রাত সাড়ে বারোটার দিকে কেন্দুয়া উপজেলা বালি জুরি গ্রামে তার মৃত্যু হয়।

এনিয়ে নেত্রকোণা জেলায় ৪ জন মারা গেছেন।

রাব্বানীর দাফন সম্পর্কে বারহাট্টা থানার ওসি মিজানুর রহমান বলেন যে,আমরা বারহাট্টা থানা পুলিশ গুরুত্বসহকারে গত বৃহস্পতিবারে পরাজিত হওয়া করোনাযোদ্ধা রব্বানী মিয়ার(৫২) দাফন সম্পন্ন করেছি।যাতে কারো স্বাস্থ্য ঝুঁকি না হয় সে জন্য সর্বোচ্চ সচেতনতা ছিল। তার পারিবারিক কবরস্থানের চারপাশে পানি থাকায় আমারা প্রায় ০১(এক) কিঃমিঃ নৌকা যোগে গিয়ে দাফন সম্পন্ন করেছি। তিনি আরও বলেন যে, সবাই নিজেকে এবং নিজের পরিবারকে সুস্থ রাখতে মাস্ক ব্যবহার করুন । নিজেও সুস্থ থাকুন আর অন্যকেও সুস্থ রাখতে সাহায্য করুন।