নেত্রকোণার মদনে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ত্রাণ বিতরণ

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রাদুর্ভাবে নেত্রকোণার মদন উপজেলায় স্বেচ্ছাসেবী দুঃস্থ ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করেছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। সোমবার (৪মে) দুপুরে সদর উপজেলার কোর্ট ভবন এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে তিনশত স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্যদের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল, চাল ৫কেজি, ডাল ১কেজি, তেল ১লিটার, আলু ২কেজি, পেঁয়াজ ১কেজি, সাবান ১টিসহ অন্যান্য ত্রাণ সামগ্রী।

ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়ালীউল হাসান, খালিয়াজুরী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামাল উদ্দিন, সার্কেল এডজুট্যান্ট মনিরুল ইসলাম, উপজেলা প্রশিক্ষিকা মেরিনা কাদের শেলী, উপজেলা প্রশিক্ষক জাহিদুল ইসলামসহ বাহিনীর সদস্য ও কর্মচারীবৃন্দ।

এ সময় সার্কেল এডজুট্যান্ট মনিরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আনসার-ভিডিপি মহাপরিচালকের তত্ত্বাবধানে সারাদেশের ৪৯২টি উপজেলায় এ ত্রাণ বিতরণ শুরু হয়েছে। ইতোমধ্যে নেত্রকোণা জেলার ১০টি উপজেলায় ৩হাজার পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ উদ্ধোধন করেছেন জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক ও জেলা কমান্ড্যান্ট জিয়াউল হাসান।