নেত্রকোণার বারহাট্টা উপজেলায় চার দোকানে গত রাতে লক্ষাধিক টাকার চুরি

মামুন কৌশিক, বারহাট্টা উপজেলা প্রতিনিধি: নেত্রকোণার বারহাট্টা উপজেলায় চার দোকানে গত রাতে লক্ষাধিক টাকার চুরি উপজেলা প্রতিনিধি: নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় থানার মোড়ে গত রাতে চার দোকান থেকে নগদ অর্থ ও মালামাল মিলিয়ে প্রায় লক্ষাধিক টাকার চুরি হয়েছে। আজিজুর রহমান,কমলেশ পাল, শুভরঞ্জন সরকার ও মাসুদ মিয়া এই চার ব্যবসায়ীর দোকানের চাল কেটে চোরেরা দোকানে প্রবেশ করে দোকানে থাকা নগদ অর্থ ও মালামাল নিয়ে যায়।

সবচেয়ে বেশি ক্ষতির মুখে পরা আজিজুর রহমান বলেন যে, আমার দোকান থেকে আরো দুই তিন বার চুরি হয়েছে। আমি উপযুক্ত বিচার পাইনি।গতকাল রাতে চোরেরা প্রথমে টিন কেটে সিলিং সরিয়ে আমার দোকানে প্রবেশ করে। দোকানে থাকা নগদ ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ৬০ হাজার টাকা এবং অন্যান মালামাল নিয়ে যায়।তিনি আরও বলেন যে,

এমনিতেই করোনার জন্য ব্যবসায় মন্দা তার উপর এই চুরি কারণে এখন আমার চলাই দায় হয়ে যাবে। পার্শ্ববর্তী দোকানদার কমলেশ, শুভরঞ্জন ও মাসুদের দোকান থেকেও নগদ অর্থ ও মালামাল নিয়ে গেছে চুরেরা। এ বিষয়ে বারহাট্টা থানার ওসি মিজানুর রহমান বলেন যে, আমাদের তদন্ত চলছে। তদন্ত শেষে চোরদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।