নেত্রকোণার বারহাট্টায় করোনা আক্রান্ত হলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা

মামুন কৌশিক, বারহাট্টা উপজেলা প্রতিনিধি: সারা পৃথিবী করোনার আক্রামণে কোনঠাসা। এখন পর্যন্ত এই প্রাণঘাতী ভাইরাসের কোন ভ্যাকসিন আবিষ্কার করা সম্ভব হয়নি। বাংলাদেশ সহ পৃথিবীর অনেক দেশেই করোনা সংক্রমণ প্রতিরোধের জন্য নিজ নিজ দেশকে লকডাউন ঘোষণা করে।

কিন্তুু লকডাউনের কারণে বিশ্ব অর্থনীতির বিশাল ক্ষতির কথা চিন্তা করে পৃথিবীর অনেক দেশেই শতভাগ লক ডাউনের শর্ত থেকে বের হয়ে আসে। বাংলাদেশেও সামাজিক দূরত্ব বজায় রাখার শর্তে লক ডাউন শিথীল ঘোষণা করা হয়। কিন্তুু তারপরও থেমে নেই করোনা আক্রান্ত হওয়া রোগীর সংখ্যা। নেত্রকোণা জেলাতে করোনা আক্রান্ত সংখ্যা প্রায় ছয়শ ছুঁই ছুঁই করছে।

জেলার বারহাট্টা উপজেলায় গত সপ্তাহে কোন করোনা রোগী পাওয়া না গেলেও আজকে করোনায় আক্রান্ত হয়েছেন বারহাট্টা উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান। যিনি গত ১১ ই এপ্রিলের উপজেলায় প্রথম করোনা শনাক্ত হওয়া থেকে উপজেলাবাসীর করোনা মুক্তির জন্য নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। করোনা মোকাবেলায় নিরলস পরিশ্রম করে আজ তিনি নিজেই করোনা শনাক্ত হলেন।এই নিয়ে উপজেলায় মোট করোনা শনাক্ত হল ৪১ জনের। তার মধ্যে অর্ধেকের বেশি সুস্থ হয়েছেন। বাকিরা হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।