নেত্রকোণায় অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ, উদ্ধোধন করেন যুবনেতা দেওয়ান রনি

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণায় করোনা ভাইরাস প্রাদুর্ভাবে অসহায় ও কর্মহীন দুই শতাধিক মানুষের মাঝে খাদ্য ত্রাণ সামগ্রী উদ্ধোধন করেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান রনি। শুক্রবার (২২মে) বিকালে পৌরসভার মঈনপুর এলাকায় স্থানীয় স্বেচ্ছাসেবী সংস্থা সাদা সমাজসেবা সংগঠন এর পক্ষ থেকে সামাজিক দুরত্ব বজায় রেখে অসচ্ছল পরিবারের প্রত্যেককে ৩কেজি করে চাউল সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, সাদা সমাজসেবা সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শাহিন খান, বেসরকারী টেলিভিশন বাংলা টিভির সাংবাদিক মনি চন্দ্র দাস, চ্যানেল-এস টিভির সাংবাদিক জাহাঙ্গীর আলম, সংগঠনের ত্রাণ কমিটির সাংগঠনিক সম্পাদক খালেদ খান, সমাজকর্মী হারুনুজ্জামান রহিছসহ আরো অনেকে। সাদা সমাজসেবা সংগঠনের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান রনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিভিন্ন ওয়ার্ডের দলীয় নেতাকর্মীসহ কর্মহীন পরিবারের মাঝে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।
এর আগেও আমরা কয়েক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করেছি। তিনি বলেন, করোনা পরিস্থিতিতে মানুষ আজ ঘরবন্দী হয়ে পড়েছে। শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পড়ায় অভাব অনটনে রয়েছে। তাদের এই কষ্ট লাঘবের জন্য আমাদের এই উদ্যোগ।