নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন চায় বিএনপি- দুলু

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ সাবেক উপমন্ত্রী ও বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ‘বিএনপি নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন চায়। তবে সেই নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে। সকলের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি না হলে কোন নির্বাচনেই জনগণ অংশ নিবেনা। ‘নির্বাচন করবেন ভালো কথা, এর জন্য আগে পরিবেশ তৈরি করতে হবে।

জনগণের ভোটের অধিকার আগে ফিরিয়ে দিতে হবে। স্থানীয় সরকার নিবার্চনের আগে মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে হবে। প্রতিটি নির্বাচনে সকলের জন্য সমান সুযোগ করে দিতে হবে। ‘অন্যথায় এদেশের মানুষ আর কোন নিবার্চনে অংশ নিবে না। নিবার্চন পদ্ধতির প্রতি মানুষের আর আস্থা নেই । শুক্রবার (২৭ নভেম্বর) সকালে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপি’র অস্থায়ী কাযার্লয়ে শহর বিএনপি’র জরুরী সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেয়া বক্তব্যে রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেন।

শহর বিএনপি’র আহবায়ক ও সাবেক পৌর মেয়র শেখ এমদাদুল হক আল মামুনের সভাপতিত্বে ও সদস্য সচিব জিল্লুর রহমান খান বাবুল চৌধুরীর উপস্থানায় অনুষ্ঠিত সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি’রআহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চু , এডভোকেট রুহুল আমিন তালুকদার টগর প্রমুখ। সভায় নাটোর পৌরসভার ঘোষিত প্রার্থী পৌর বিএনপির সদস্য সচিব জিল্লুর রহমান খান বাবুল চৌধুরীর পক্ষে কাজ করার জন্য সবাইকে আহবান জানিয়ে দুলু বলেন, বিএনপি স্থানীয় সরকার নিবার্চন করতে চায়। তাই নিবার্চনে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান তিনি।