নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির পক্ষ থেকে বৃক্ষরোপণ ও আইডি কার্ড বিতরণ

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি: নিরাপদ সড়ক চাই ঢাকার নিকটতমবর্তী সাভারের আশুলিয়া থানা কমিটির পক্ষ থেকে বৃক্ষরোপণ ও আইডি কার্ড বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এস.এম আজাদ হোসেন .বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোকলেছুর রহমান উপদেষ্টা আশুলিয়া থানা কমিটি.আরো উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই আশুলিয়া কমিটির সহ সভাপতি ও বাংলাটিভির আশুলিয়া প্রতিনিধি আলম গীর হোসেন নিরব।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আশুলিয়া থানা কমিটির সাধারন সস্পাদক ও চ্যানেল এস টিভির আশুলিয়া প্রতিনিধি এবং নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির সমাজ কল্যাণ সম্পাদক ও কাশেমপুর প্রেসক্লাবের সদস্য মৃদুল ধর ভাবন. নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির সহসভাপতি রানা আহমেদ.সভাপতিত্বে করেন শাকিল আহমেদ নিরাপদ সড়ক চাই আশুলিয়া কমিটির সভাপতি।

সঞ্চালনায় ছিলেন সাহাদাৎ হোসেন সরকার নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির সাংগঠনিক সম্পাদক ।প্রধান অতিথি বলেন নিরাপদ সড়ক চাই একটি আন্তজাতিক সংগঠন .এ সংগঠন অরাজনৈতিক সংগঠন এখানে যারা সদস্য হন তারা সবাই ভাল মানুষ এবং সংগঠনের প্রতি দায়িত্বও কর্তব্য আছে।

আমাদের কেন্দ্রীয় কমিটি সম্মানীত সভাপতি তিলে তিলে অনেক কষ্ট করে ২৪বছর ধরে এ সংগঠনকে আগলে রাখেন । ইলিয়াস কাঞ্চন এর উপর অনেক আঘাত এসেছে অনেক শএ্পক্ষ তাকে আঘাত করেছে কিন্তু তিনি কোন কিছুর বিনিময় কারো কাছে মাথা নত করেন নাই ।তিনি ধীরে ধীরে এগিয়াছেন এবং আন্তর জাতীগ সংগঠন হিসাবে জয় লাভ করেছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির শুভেচ্ছা বক্তব্যে বলেন।আশুলিয়া থানা কমিটির সদস্যরা সচ্ছ ও পরিচ্ছন্ন ভাবে কমিটি পরিচালনা করবেন আশাবাদী।নিরাপদ সড়ক চাই একটা অরাজনৈতিক অলাভজনক স্বেচ্ছাসেবী প্রতিষঠান। প্রতিষ্ঠানের সদস্যদের সকলের জন্য পরিচিতি আইডিকার্ড প্রদান করা হবে।

সড়কের সকল রকম অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে নিরাপদ সড়ক চাই আন্দোলন-সংগ্রামে সোচ্চার ভূমিকা পালন করবে ইনশাআল্লাহ।।।বৃক্ষরোপন ও কার্ড বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ ইউসুফ আলী খাঁন.মোঃ আকরাম হোসেন .নাছিমা আক্তার .শ্রমিক নেএী সহ অন্যেনরা