নিরাপদ পর্যটন নগরী গড়তে- ”পজেটিভ কুয়াকাটা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আনোয়ার হোসেন আনু, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: সম্ভাবনাময় কুয়াকাটাকে পর্যটকদের কাছে আরো গ্রহণযোগ্য ও শতভাগ নিরাপদ কুয়াকাটা উপহার দিতে “পজেটিভ কুয়াকাটা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যা সাতটায় ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এর আয়োজনে কুয়াকাটা ইলিশ পার্ক ইকো রিসোর্ট মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর মেয়র আবদুল বারেক মোল্লা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন হোটেল মোটেল ওর্নাস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম এ মোতালেব শরীফ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাইদ, পৌর কাউন্সিলর শাহ আলম হাওলাদার ও টোয়াক সেক্রেটারী জেনারেল আনোয়ার হোসেন আনু প্রমূখ। সভার শুরুতে পজেটিভ কুয়াকাটার মূল প্রবন্ধ উপস্থাপন করেন টোয়াক প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার।

টোয়াক প্রেসিডেন্ট কুয়াকাটাস্থ সকল স্মার্ট ফোন ও ফেইসবুক ইউজারদের সকল ধরনের নেগেটিভ প্রচার থেকে বিরত থেকে পর্যটকদের নিরাপদ পর্যটন নগরী উপহার দিতে অনুরোধ জানান। পরে বক্তারা কুয়াকাটাকে নিয়ে নেগেটিভ প্রচার থেকে বিরত থাকা সহ কুয়াকাটাকে নিরাপদ রেখে পর্যটকদের সেবা দিতে সকল সেচ্ছাসেবী সংগঠন ও কর্মীসহ স্থানীয়দের আন্তরিক হওয়ার অনুরোধ জানান।

পাশাপাশি পজেটিভ প্রচারের জন্য সকল সংগঠন গুলোকে সাংগঠনিক উদ্যোগ নেয়ার জন্য অনুরোধ জানান। সভায় কুয়াকাটাস্থ ২৫টি সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও সম্পাদকগন অংশগ্রহন করে ।