নিজের অস্ত্র দিয়ে বুকে গুলি চালিয়ে আত্মহত্যা

ফেসবুকে একটি পোস্ট দেয়ার পর রাজধানীর মিরপুর ১৪ নম্বরে পুলিশ লাইন মাঠে নিজের অস্ত্র দিয়ে বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন এক পুলিশ সদস্য। আজ (বৃহস্পতিবার) ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। ওই পুলিশ সদস্যের নাম মো. কুদ্দুস সাহা (৩১)। তিনি নায়েক হিসেবে কর্মরত ছিলেন।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, কুদ্দুস মিরপুর পুলিশ লাইনে ব্যারাকে থাকতেন এবং তার পদবি ছিল নায়েক। এসআই মোজাম্মেল হোসেন মিয়া আরও জানান, নিহতের বুকে দু’টি ছিদ্র দেখা গেছে। তার জন্য বরাদ্দ করা এসএমজি নিহতের পাশেই পড়েছিল।

মৃত্যুর আগে তিনি ফেসবুকে একটা স্ট্যাটাস দেন। ধারণা করা হচ্ছে, তিনি নিজেই পোস্টটি দিয়েছিলেন এবং এর ফলশ্রুতিতেই আত্মহত্যা করেন।

তবে পারিবারিক কলহে আত্মহত্যা করেছে বলে ধারনা পুলিশের। ময়নাতদন্তের জন্য মরদেহ সৌহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মিরপুর পুলিশ লাইনসে জানাযা হবে। পরে সেখান থেকে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কুদ্দুসের গ্রামের বাড়ি হবিগঞ্জে। ২০১২ সালে পুলিশে যোগ দেন তিনি। ২০১৬ থেকে মিরপুর পুলিশ লাইনসে দায়িত্ব পালন করতেন তিনি।