নিজস্ব অর্থায়নে লোহাগাড়া শাহপীর সড়ক সংস্কারের উদ্যোগ নিলেন শাহাব উদ্দিন চৌধুরী

 মোঃ রকসী সিকদার, লোহাগাড়া চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া সদর ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক হিসেবে পরিচিত শাহপীর সড়কটি দীর্ঘদিন ধরে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছিল সড়কটি ফলে যাতায়াতে ভোগান্তির শেষ ছিলো না পথচারীদের। যাতায়াতকারী স্কুল কলেজ পড়ুয়া ছাত্র ছাত্রী ও পথচারীদের কষ্টের কথা চিন্তা করে সড়কটির বড় বড় গর্তগুলো নিজস্ব অর্থায়নে ২৩শে আগষ্ট সংস্কারের উদ্যোগ নিয়েছেন লোহাগাড়া ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপতি শাহাব উদ্দিন চৌধুরী।
এ বিষয়ে শাহাব উদ্দিন চৌধুরী বলেন সড়কটি অনেক দিন ধরে দেখতেছি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে চলাচলে কষ্ট হচ্ছে স্কুল,কলেজ পড়ুয়া ছাত্র ছাত্রী ও পথচারীদের এবং আমাদের লোহাগাড়া সদর ইউনিয়নে খেলা দোলার জন্য সবচেয়ে বড় খেলার মাঠটি সড়কটির পাশে যেখানে প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে আসে ক্রীড়া প্রেমি খেলোয়াড় ও দর্শনাতিরা তাদের কথা চিন্তা করে আমি সড়কের সংস্কারের উদ্যোগ নিয়েছি।
লোহাগাড়ার উন্নয়ন ও এই এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাব ইনশাআল্লাহ এবং এলাকার মানুষের সুঃখে দুঃখে আমি আগামীতেও সবসময় পাশে থাকবো। এবিষয়ে এলাকাবাসীর সাথে কথা বলে জানান অনেক দিন ধরে সড়কটি চলাচলে অযোগ্য হয়ে পড়েছিলো কষ্ট হত চলাচলে শাহাব উদ্দিন চৌধুরী সড়কটির বড় বড় গর্তগুলো ভরাটের উদ্যোগ নেওয়ায় আমরা এলাকাবাসী ও পথচারীরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি ওনার প্রতি। করোনা ভাইরাস সৃষ্টি নাজুক পরিস্থিতিতে শাহাব উদ্দিন চৌধুরী নিজস্ব অর্থায়নে বিভিন্ন এলাকায় অসহায় মানুষের ঘরে ঘরে মানবিক সহায়তা পাঠিয়েছিলেন আমরা শাহাব উদ্দিন চৌধুরী জন্য দোয়া করি যাতে আগামীতেও ওনাকে সবসময় আমদের পাশে পায়।