নিখোঁজের ১৬ ঘন্টা পরে সাভারে বিল দুই যুবকের লাশ উদ্ধার

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধিঃ নিখোঁজের ১৬ ঘন্টা পরে সাভারে বিলের পানি থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।মঙ্গলবার সকাল ৯ টার দিকে সাভারের বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকার একটি বিল থেকে তাদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহত দুই যুবকের নাম সুমন তাদের বয়স ১৯ ও ২০।

নিহতদের মধ্যে একজন ইলেকট্রনিক মিস্ত্রি ছিল আর একজন ট্রাক ড্রাইভার ছিল। পুলিশ জানায় আজ ট্রলারে বনভোজনের জন্য গতকাল বেড়াইদ দাসপাড়া এলাকায় ওই বিলের পানিতে প্রস্তুতি নিচ্ছিলেন ছয় যুবক। এসময় তাদের ট্রলারটি দাসপাড়া এলাকায় বিলের পানিতে পৌছিলে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে সজোরে ধাক্কা লাগে। এসময় বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে জুয়েল নামের এক যুবক গুরুতর আহত হয়।

পরে পাঁচ যুবক আতঙ্কে লাফিয়ে বিলের পানিতে পড়ে যায়। এসময় অন্যরা সাঁতরিয়ে বিলের পানির তীরে উঠলেও সুমন নামের দুই যুবক নিখোঁজ হয়। পরে আজ সকালে ১৬ ঘণ্টা পরে বিলের পানি থেকে ওই দুই যুবকের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহত দুই যুবকের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত দুই যুবকের বাড়ি বেড়াইদ উত্তর ও দক্ষিণ পাড়া এলাকায়।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিশ্চিত করে বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন নিখোঁজের কয়েক ঘণ্টা পরে তাদের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া আহত জুয়েল নামের ওই যুবককে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য গত কয়েকদিন আগেও ওই ইউনিয়নের নিকরাইল গ্রামে বিদ্যুতের খুঁটির তার ট্রলারের উপরে ছিঁড়ে পড়ে একজন নিহত হয় ও দুইজন গুরুতর আহত হয়। স্থানীয়দের দাবি বিদ্যুতের খুঁটি গুলো ওই বিলের মাঝখান দিয়ে ঝুঁকিপূর্ণ হওয়ায় প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। এতে প্রাণ হারাচ্ছে অসহায় মানুষেরা।