নিখোঁজের একদিন পর ডোবা থেকে দশম শ্রেণির ছাত্রের লাশ উদ্ধার

মফিজুর রহমান মুবিন, মধুখালী প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদহ গ্রামের একটি ডোবা থেকে দশম শ্রেণির ছাত্র দীপু বৈদ্য (১৭) লাশ উদ্ধার করেছে মধুখালী থানা পুলিশ।
দীপু বৈদ্য স্থানীয় আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। মঙ্গলবার বেলা অনুমান সাড়ে বারোটার দিকে এলাকার লোকজন অমৃত বৈদ্যর বাড়ী সংলগ্ন ডোবাতে দীপু বৈদ্যর মরদেহ ভাসতে দেখে তার পরিবারকে জানালে তারা এসে পুত্রের লাশ সনাক্ত করে। জানা যায় গত সোমবার বেলা আনুমানিক ১২ ঘটিকা হতে গড়িয়াদহ গ্রামের অমৃত বৈদ্যর পুত্র দীপু বৈদ্যর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না।
পারিবারিকভাবে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান করতে পারেননি। খবর পেয়ে মধুখালী থানা পুলিশসহ ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা ঘটনাস্থল পরিদর্শন করেন। অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা বলেন, প্রাথমিক তদন্তে মৃত্যুর ঘটনাটি প্রেম সংক্রান্ত হতে পারে। তবে পূর্ণ তদন্ত ছাড়া এই মুহূর্তে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।
তিনি দোষীদের গ্রেফতার ও সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীকে চিহ্নিত করতে মধুখালী থানা পুলিশকে নির্দেশনা প্রদান করেন। মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।