নালিতাবাড়ীতে রেলেলাইনের দাবিতে মানববন্ধন

‘আমগর বাড়ি নালিতাবাড়ী, আমরা চাই রেলগাড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় রেললাইনের দাবিতে মানববন্ধন করে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন। বন্ধুসভার আয়োজনে রোববার সকালে উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানবন্ধন অনুষ্ঠিত।
বন্ধুসভার সভাপতি জয় সাহার সভাপত্বিতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি এম এ হাকাম হীরা, সাধারণ সম্পাদক বিপ্লব দে কেটু, প্রথমআলো প্রতিনিধি আবদুল মান্নান সোহেলে, উদিচী শিল্প গোষ্ঠীর সভাপতি আব্দুর রহমান তালুকদার, বন্ধুসভার সাধারণ সম্পাদক অভিজিৎ সাহাসহ বিভিন্ন সংগঠন সভাপতিরা বক্তব্য রাখেন।
মানববন্ধন শেষে রেলমন্ত্রীর বরাবর একটি স্বারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুমের কাছে দেওয়া হয়।
মানববন্ধনে বক্তরা কলেন, দীর্ঘ দিন ধরে জেলায় রেললাইন আসবে বলে আলোচনা রয়েছে। এই প্রেক্ষিতে জেলার নালিতাবাড়ী উপজেলায় প্রকৃতিক সৌন্দর্য সম্বলিত পর্যটন এলাকা রয়েছে। এছাড়া ব্যাবসা বানিজ্য প্রসারে নাকুগাঁও স্থলবন্দর রয়েছে। এছাড়া দুদেশের যাতায়াতে নাকুগাঁও ইমেগ্রেশন রয়েছে। ফলে ভুটান ও ভারতের সাথে সহজ যোগাযোগ স্থাপনে সুযোগ রয়েছে। তাই নালিতাবাড়ীতে রেললাইন স্থাপন করা হলে শুধু যাতায়াত নয়, ব্যবসা বানিজ্যের ও শিক্ষার উন্নতি হবে।