নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি টিটু,সহ-সভাপতি আরজু,ও সাধারণ সম্পাদক লিংকন

মোঃ আরিফুজ্জামান, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ আনন্দমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে নারায়নগঞ্জ সিটি প্রেসক্লাবের কার্য্যকরী পরিষদের নির্বাচন। এতে সভাপতি পদে সাইফুল্লাহ মাহমুদ টিটু ও সাধারন সম্পাদক পদে সৈয়দ সিফাত রহমান লিংকন নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মাত্র ২ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন শফিকুল ইসলাম আরজু। শনিবার(১৯ সেপ্টেম্বর) নারায়নগঞ্জ রাইফেল ক্লাব মিলনায়তনে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহন ও ফলাফল গননা শেষে প্রধান নির্বাচন কমিশনার এজাজ কোরেশী জানান,

সর্বমোট ৫৫ জন ভোটারের মধ্যে ৫০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ২৯ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হন সাইফুল্লাহ মাহমুদ টিটু এবং তার প্রতিদ্বন্ধি হাবিবুর রহমান মামুন পেয়েছেন ২১ ভোট। অপরদিকে সাধারণ সম্পাদক পদে ৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সৈয়দ সিফাত আল রহমান লিংকন। তার প্রতিদ্বন্দ্বী অপর দুই প্রার্থী আবদুল্লাহ আল মামুন ১২ ও শাহাদত হোসেন ভূইয়াঁ পেয়েছেন ৮ ভোট।

অপরদিকে সহ-সভাপতি পদে শফিকুল ইসলাম আরজু ২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার প্রতিদ্বন্ধি উত্তম সাহা পেয়েছেন ২৪ ভোট। এ ছাড়াও বিনা প্রতিদ্বন্ধিতায় সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নুরুজ্জামান কাউসার, কোষাধ্যক্ষ পদে মো. জাহিরুল ইসলাম মোল্লা সাগর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে রবিউল ইসলাম, সদস্য পদে মো. আক্তার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার হিসেবে প্রবিন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান, এন.এ.এন টেলিভিশনের সিইও গিয়াস উদ্দিন মন্টু, বেসরকারী টেলিভিশন নিউজ ২৪ ও কালের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি দিলিপ কুমার মন্ডল, বাংলাদেশ প্রতিদিন এর নারায়ণগঞ্জ প্রতিনিধি নোমান চৌধুরী সুমন,

হাজি আব্দুল মালেক উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক আব্দুল গনি ও মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ এর সভাপতি বদরুল হক। এদিকে নির্বাচন চলাকালীন সময় ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন ও সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা পরিদর্শন করেছেন।