নারায়ণগঞ্জে বিস্ফোরণে নিহতদের ১৫ জনের দেহ হস্তান্তর

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনায় মোট ১৭ জনের মৃত্যু হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে। আজ শনিবার বিকেল ৩টা থেকে মরদেহ হস্তান্তর প্রক্রিয়া শুরু হয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক ও জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরী উপস্থিত থেকে মরদেহ হস্তান্তর করেন। এখন পর্যন্ত ১৫ জনের দেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তার মধ্যে ১০টি এরইমধ্যে স্বজনেরা নিয়ে গেছেন। আর বাকি প্রক্রিয়াধীন রয়েছে।

নিহত ১৭ জন হলেন-রিফাত (১৮), মোস্তফা কামাল (৩৪), জুবায়ের (১৮) তার ভাই সাব্বির (২১) কুদ্দুস বেপারী (৭২), হুমায়ুন কবির (৭০), ইব্রাহিম (৪৩), মোয়াজ্জিন দেলোয়ার হোসেন (৪৮) ও তার ছেলে জুনায়েদ (১৭) এবং জামাল (৪০), জুবায়েদ (৭),  রাসেদ (৩০), কাঞ্চন হাওলাদার (৪০), জয়নাল আবেদিন (৩৮), নয়ন (২৭), মাইনুদ্দিন (১২) ও রাসেল।

উল্লেখ্য, শুক্রবার রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জের পশ্চিম তল্লায় বাইতুস সালাত জামে মসজিদে ৬টি এসির বিস্ফোরণের ঘটে। এতে দগ্ধ ৩৭ জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।