না’ফেরার দেশে চলে গেলেন কিবরিয়া জব্বার

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার (৭২) আর নেই।

তিনি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের আপন ছোট ভাই গোলাম কিবরিয়া জব্বার মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার রাত ৩টা ২০ মিনিটে তিনি ঢাকায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে শ্বাসকষ্ট জনিত রোগে মারা যান বলে নিশ্চিত করেছেন খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ২নং চাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

চেয়ারম্যান জানান, বেশ কিছু দিন ধরে গোলাম কিবরিয়া জব্বার শ্বাসকষ্ট জনিত রোগে ভূগছিলেন। গত বছরের ডিসেম্বরের শেষ দিকে প্রথমে ঢাকায় মুগদা হাসপাতালে ভর্তি করা হয়।সেখানেই তিনি চিকিৎসাধীন ছিলেন। পরে আরো উন্নত চিকিৎসার জন্যে ১২ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তরিত করা হয়।

সেখানেই তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। গোলাম কিবরিয়া জব্বারের ছেলে গোলাম পরশ কিবরিয়া জানান, খালিয়াজুরীর কৃষ্ণপুর গ্রামের পারিবারিক কবরস্থানে সমাহিত করার আগে বাড়ির প্রাঙ্গণে বিকাল সাড়ে চারটায় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। গোলাম কিবরিয়া জব্বারের আত্মার শান্তির জন্যে সবার কাছে দোয়া চেয়েছেন তার পত্নী মমতাজ কিবরিয়া।