নানা আয়োজনে নবীগঞ্জে আর্ন্তজাতিক নারী দিবস পালিত

বুলবুল আহমদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: প্রজন্ম হোক সমতার সকল নারীর অধিকার এই প্রতিপাদ্যকে সামনে রেখে নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যেগে ও ব্রাকের সহযোগীতায় আর্ন্তজাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল রবিবার সকালে নবীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের সামন থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন প্রদক্ষিন শেষ করে উপজেলা হলরুমে নারীর ক্ষমতায়নে বঙ্গবন্ধুর ভুমিকা নিয়ে এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সুমাইয়া মুমিন এর সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসীর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, বিশেষ অতিথি ছিলেন, প.প কর্মকর্তা শাহাদত হোসেন, আবাসিক মেডিকেল অফিসার জিল্লুর রহমান, প্রজেক্ট কর্মকর্তা শাকিল আহমেদ,

নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ সরওয়ার শিকদার, সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর পারুল আক্তার, রোখেয়া বেগম, ব্রাক ক্ষুদ্রেনর ফিল্ড সুপার ভাইসার আব্দুর রহিম, কৃষি উপ-সহকারী কামরুন্নাহার সুমা প্রমুখ।