নাটোরে ১৮ জন নতুন আক্রান্ত; সুস্থ ৯৭ জন

সাজেদুর রহমান,নাটোর প্রতিনিধিঃ নাটোরে নতুন করে ১৮জন করোনায় আক্রান্ত হয়েছেন। আজ শুক্রবার রাত সাড়ে ৭ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ভাইরোলজি বিভাগের ল্যাব থেকে নাটোর সিভিল সার্জন অফিসকে এই তথ্য জানানো হয়েছে।

রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার জানান শুক্রবার রামেক ল্যাবে ১৪৪ জনের নমুনা পরীক্ষা হয়।এর মধ্যে ২৭ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। নতুন আক্রান্তদের মধ্যে নাটোরের ১৮ জন ও রাজশাহীর ৯ জন।

নাটোর সিভিল সার্জন অফিসের সিনিয়র মেডিকেল টেকনোলজিষ্ট হাফিজার রহমান জানান, আজ শুক্রবার রাত সাড়ে ৭ টার দিকে রামেক ল্যাব থেকে নাটোরে ১৮ জনের করোনা পজেটিভ রয়েছে বলে জানানো হয়েছে। আক্রান্তদের মধ্যে ৭ জন নাটোর সদর, ৫ জন সিংড়ার, ৫ জন বড়াইগ্রাম ও ১ জন গুরুদাসপুর উপজেলার।

নাটোরের সিভির সার্জন ডাঃ মিজানুর রহমান জানান,নতুন করে এই ১৮ জন আক্রান্ত হওয়ায় নাটোর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৮২ জন। অবশ্য ইতিমধ্যে৯৭ জন সুস্থ্য হয়েছেন এবং একজন মৃত্যু বরন করেছেন। আক্রান্তদের হোম আইসোলেশনে রাখা সহ তাদের বাড়ি বা প্রতিষ্ঠান লকডাউন করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।