নাটোরে ১৭ মাদকসেবী আটক

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোর শহরের মল্লিকহাটি এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন এলাকার ১৭ মাদকসবীকে আটক করেছে র‍্যাব। বুধবার (২৬ আগস্ট) রাতে প্রকাশ্যে মাদক সেবনের সময় তাদের আটক করা হয়। এসময় ১ গ্রাম হেরোইন ও ১০ গ্রাম গাঁজা সহ সেবনের বিভিন্ন উপকরন জব্দ করা হয়।

আটককৃতরা হলো বড়াইগ্রামের ইমরুল কায়েস (২৫), শহরের চক বৈদ্যনাথ এলাকার মোঃ মোকছেদ (২৬),বনবেলঘরিয়া এলাকার আলহাত বাবু (৩২), মোঃ সাগর (২৬), মোঃ রিপন (২৭), হুগোলবাড়িয়ার মোঃ কালু,ভাটুদারা এলাকার মনজু খামারু (৩২), একডালা কালুর পুকুরপাড় এলাকার মনজু খামারু (৩২), মোঃ আনোয়ার (২৮), মোঃ সাত্তার (৩৫) ও মোঃ খোরশেদ আলম (৩২), তেবাড়িয়া উত্তরপাড়া এলাকার মোঃ উজ্জল (২৬),চক তেবাড়িয়া গ্রামের মোঃ বাবু প্রামানিক (৩০), উত্তর চৌকিরপাড় এলাকার মিঠুন সরকার বড়গাছা পালপাড়ার বিপুল রায় (৩৪) উত্তর পটুয়াপাড়া ঝাউতলার মোঃ জসিম (৩২) নারায়নকান্দি নবীনগর এলাকার মোঃ বিপ্লব (২৫)।

সিপিসি-২ র‍্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মোঃ রাজিবুল আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রকাশ্যে মাদক সেবনরত অবস্থায় ওই ১৭ মাদকসেবীকে আটক করা হয়েছে। আটককৃতরা বিভিন্ন স্থান থেকে এসে একত্রিত হয়ে মাদক সেবন করছিল। এব্যাপারে নাটোর সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।