নাটোরে যথাযথ মর্যদায় মহান বিজয় দিবস পালন করা হচ্ছে

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরে বুধবার (১৬ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির পর স্বাধীনতা চত্বরের মুক্তিযোদ্ধা সৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে যথাযথ মর্যদায় মহান বিজয় দিবসের কর্মসুচি শুরু হয়।

এর আগে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। এসময় পুলিশ সুপার লিটন কুমার সাহা, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক গোলাম রাব্বী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম, এডিএম রহিমা খাতুন, জেলা সিভির সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান,

পৌর মেয়র উমা চৌধুরী জলি,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, জজকোর্টের পিপি সিরাজুল ইসলাম, উপজেলা নিবার্হী অফিসার জাহাঙ্গীর আলম, জেলা বারের সাধারন সম্পাদক মালেক শেখ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ মোত্তুর্জা আলী বাবলু, মহিলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বিউটি পারভিনসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও রাজ নৈতিকদলের বিভিন্ন পযার্য়ের কর্মকর্তা এবং নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ বিভিন্ন সংগঠন তাদের নিজস্ব ব্যানারে পুস্পস্তবক অর্পণ করে। এদিকে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী-বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সকাল ৮টায় শংকর গোবিন্দ মাঠে আনুষ্ঠানিক কুজকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়। মুক্তিযোদ্ধা ও পুলিশ বাহিনী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন এতে অংশ নেয়।

এছাড়া নাটোরের সকল উপজেলা প্রশাসন,বিভিন্ন রাজনৈতিক দল,সামাজিক সাংস্কৃতি সংগঠন সহ সর্বস্তরের শ্রণি পেশার মানুষ পরম শ্রদ্ধা ও ভাবগাম্ভীর্যের সহিত দিবসটি উদযাপন করছে। বুধবার দুপুরে বিভিন্ন মসজিদে দেশের স্বাধীনতা ও সার্বোভৌমত্ব রক্ষায় বিশেষ দোয়া ও মুনাজাত হয়েছে এবং সুবিধামত সময়ে অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা করা হবে।