নাটোরে বন্যার্তদের মাঝে ডিসির ত্রান বিতরন

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় নতুন করে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন সহ বন্যার্তদের মাঝে ত্রান বিতরন করেছেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।

মঙ্গলবার সিংড়া পৌরসভার ৫নং ওয়ার্ডের বন্যায় ক্ষতিগ্রস্থ ২৫০ পরিবারের মাঝে ত্রান সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও সবজি বীজ বিতরন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। সিংড়া দমদমা উচ্চ বিদ্যালয়ের আম্রয় কেন্দ্রে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

এসময় উপজেলা নিবার্হী অফিসার নাসরিন বানু,পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস,জেলা ত্রান ও পুর্নবাসন কর্মকতার্ মোঃ সালাহ উদ্দিন -আল -ওদুদ প্রমুখ কর্মকতার্ উপস্থিত ছিলেন। ত্রান বিতরনের পাশাপাশি বন্যার পানিতে প্লাবিত এলাকা পরিদর্শন করেন। এদিকে পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস নতুন করে বন্যা দুর্গত ৫শ হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা পৌঁছে দেন।

নাটোর পানি উন্নয়ন বোর্ডের নিবার্হী প্রকৌশলী আবু আল আসাদ বলেন,অতিবসৃন ও উজান থেকে নেমে আসা ঢলে আত্রাই নদীর নাটোরের সিংড়া পয়েন্টে বিপদ সীমার ৯০ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। পানি বৃদ্ধি পাওয়ায় সিংড়া শহরের কিছু অংশে পানি প্রবেশ করে জলাবদ্ধার সৃষ্টি করেছে। এছাড়া কিছু এলাকার রোপা আমন ধান তলিয়ে গেছে।