নাটোরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে “লাগাই গাছ বাড়াই বন” এই প্রতিপাদ্য নিয়ে নাটোরের নলডাঙ্গায় জাতীয় বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার ১৬ জুলাই সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা  সারাদেশে এক কোটি বৃক্ষ রোপণ কর্মসূচি হিসেবে গণভবন চত্বরে তেঁতুল, ছাতিয়ান ও চালতা গাছের তিনটি চারা রোপণ করেন এবং ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে জাতীয় বৃক্ষরোপন কর্মসূচি ২০২০ এর উদ্বোধন ঘোষণা করেন। তারই অংশ হিসেবে নাটোরের নলডাঙ্গায় উপজেলা প্রশাসন ও বনবিভাগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ ও কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠন এর মাঝে বৃক্ষ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

এসময় উপস্থিত ছিলেন, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আঃ শুকুর, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান শিরীন আক্তার, ভাইস চেয়ারম্যান আঃ আলীম সরদার, বনবিভাগসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা। উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক কোটি বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন করেন। এই কর্মসূচী সফল করার লক্ষে নলডাঙ্গা উপজেলা প্রশাসন ও বনবিভাগের আয়োজনে বৃক্ষ রোপণ ও বিতরণ করা হয়।