নাটোরে প্রধানমন্ত্রীর অনুদানের চেক সংস্কৃতি ও ক্রীড়াসেবীদের মাঝে প্রদান

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরে সংস্কৃতি ও ক্রীড়াসেবীদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন, সাংস্কৃতিক মন্ত্রণালয় ও সমাজসেবার মাধ্যমে এসব চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে ২০ জন ক্রীড়াবিদকে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে ২০ জনকে ২৪ হাজার টাকার এককালিন চেক প্রদান করা হয়। অপরদিকে করোনা কালে কর্মহীন অসচ্ছল সাংস্কৃতিক কর্মিদের সাংস্কৃতিক মন্ত্রনালয়ের অনুদানের চেক প্রদান করা হয়েছে। জেলায় ৫ হাজার টাকা করে ৯০ জন সাংস্কৃতিক কর্মিকে অনুদানের চেক প্রদান করা হয়।

অপরদিকে সমাজসেবা ৭জন দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত অসুস্থদের চিকিৎসায় ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাটোর-২ আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল, পুলিশ সুপার লিটন কুমার সাহা প্রমুখ। অন্যান্যোর মধ্যে উপস্থিাত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আশরাফুল ইসলম,

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরীফুন্নেচ্ছা, জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ মোত্তুর্জা আলী বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল, জেলা কালচারাল অফিসার শাহাদত হোসেন, সমাজসেবা ডিডিসহ অন্যান্য কর্মকর্তাগন।