নাটোরে ছিনতাইকারীর মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় এক বিকাশ কর্মীর কাছে থেকে ২ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় ছিনতাইকারীদের মোটর সাইকেলের সাথে একটি অটোভ্যানের সংঘর্ষে জয়গুন বেগম (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়।

রোববার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার চামারী ইউনিয়নের সোনার মোড় এলাকায় এই ছিনতাইসহ দুর্ঘটনাটি ঘটে। এসময় এলাকাবাসী রানা (২৫) নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটক রানা ওই ইউনিয়নের মহিষমারি গ্রামের আব্দুর রশীদের ছেলে। নিহত জয়গুন একই গ্রামের ওয়ারেসের স্ত্রী। পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়,

রোববার দুপুর ২টার দিকে কালিকাপুর গ্রামের মৃত লোকমানের ছেলে মুকুল (৩৭) ও তাঁর অপর ২ সহযোগী সোনার মোড় এলাকায় এক বিকাশ কর্মীকে মারপিট করে তার কাছে থাকা ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মোটর সাইকেল যোগে পালাতে থাকে। এসময় তাদের মোটর সাইকেলের সাথে একটি অটোভ্যানের সংর্ঘষ হয়। এসময় জয়গুন বেগম আহত হলে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় জয়গুন বেগম মারা যান। সেসময় এলাকাবাসী ছিনতাইকারী দলের সদস্য মহিষমারি গ্রামের আব্দুর রশীদের ছেলে রানাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বলেন, বিষয়টি খুবই দুঃখজনক,

এধরনের অন্যায় বরদাশত করা হবে না। আসামীদের আইনের আওতায় আনার জন্য পুলিশকে সব ধরনের সহযোগিতা করা হবে বলে তিনি জানান। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম সিদ্দীকি জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং আটককৃত রানাকে গ্রেপ্তার করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।