নাটোরে গরু বোঝাই ট্রাক ছিনতাই,আহত ৫

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে গরু ভর্তি ট্রাক ছিনতাই করে নিয়ে পালিয়েছে অজ্ঞাত দূর্বৃত্তরা। এর সাথে ট্রাকচালক ও হেলপার জড়িত আছে বলে সন্দেহ পুলিশের। শনিবার (১৮ জুলাই) শেষ রাতের দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের লাথুরিয়া এলাকায় এই গরু ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গরু ব্যবসায়ী আমিনুল ইসলাম জানান, ১৬টি গরু দিনাজপুরের ফুলবাড়ি হাট থেকে কিনে ওই হাট থেকেই  ট্রাক ভাড়া নিয়ে নোয়াখালীর উদ্দেশ্য রওনা হই। আমরা রাত আড়াইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গ এলাকায় এসে পাটোয়ারী পেট্রোল পাম্প থেকে তেল নেয়। এরপর এক কিলোমিটার গেলে ট্রাকটি বিকল হয়ে পড়ে। ট্রাকের ড্রাইভার আমাদেরকে নেমে ট্রাকে পেছন থেকে ধাক্কা দিতে বললে।

আমরা ট্রাক থেকে নামা মাত্রই অতর্কিতভাবে কয়েকজন এসে আমাদের এলোপাথারী মারপিট শুরু করে। এ ঘটনায় আমরা গরু ব্যবসায়ী সিরাজুল, স্বপন মিয়া, ইসমাইল হোসেন, জিয়াউর রহমান ও আমিনুল ইসলাম এই পাঁচজন আহত হয়। তখনই আমাদের আহত অবস্থায় ফেলে রেখেই ট্রাকচালক, হেলপার এবং ওই অজ্ঞাত ছিনতাইকারীরা ট্রাকটি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার দাস বলেন, গরু ব্যবসায়ী আমিনুল ইসলামকে জিজ্ঞাসাবাদে যে তথ্য পাওয়া গেছে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ট্রাকের ড্রাইভার-হেলপার ঘটনার সাথে জড়িত রয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে।