নাটোরে আজও ট্রেনে কেটে এক যুবকের মৃত্যু

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় আজও ট্রেনে কেটে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। গত ১১জুলাই উপজেলার ধুলাউড়িতে আইয়ুব আলীর মৃত্যু র পর ১দিনের ব্যবধানে আজ সোমবার (১৩ জুলাই) সকালে উপজেলার লোকমানপুর রেলস্টেশনের প্রায় এক কিলোমিটার দূরে মাড়িয়া রেল গেটের পূর্ব পার্শ্বে এই ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী রেলওয়ের কর্মরত চাবি ম্যান আব্দুল হালিম জানান, আজ সোমবার সকালে ঢাকা  থেকে রাজশাহীগামী ডাউন ম্যাংগো স্পেশাল ট্রেন যাওয়ার কিছুক্ষণ পর দূর থেকে তিনি ওই মরদেহটি দেখতে পান। পরে তিনি তার উর্ধতন কর্মকর্তাদের বিষয়টি জানান। পরে খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

এ ব্যাপারে ওই থানার এস আই জাকির হোসেন জানান, ট্রেনে কাটা পরে এক অজ্ঞাত যুবকের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্নহত্যা করেছে। ঈশ্বরদী রেলওয়ে থানার অফিসার ইনচার্জ গোপাল কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে আফিসার পাঠিয়ে  ওই অজ্ঞাত যুবকের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এবং এবিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। অপমৃত্যু মামলা নং ১৩ বলেও জানান তিনি।