নাটোরে অগ্নিকান্ডে ৮টি বসত ঘরসহ মালামাল ভস্মিভূত

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরে আগুনে ৮টি বসত ঘরসহ দশ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত হয়েছে।

শনিবার দুপুরে সদর উপজেলার হয়বয়তপুর বাজারে মোবারক হেসেনসহ তার ৫ ভাই আনোয়ার হোসেন, আশরাফুল ইসলাম, রুহুল আমিন, ওহিদুল ইসলমের বাড়ির ৮টি বসত ঘর পুড়ে ভস্মিভূত হয়েছে। এসময় তাদের ভাড়াটিয়া হেলালের বস্তার দোকান সম্পুর্ন ও পাশের নুরাণী মাদ্রাসার অংশ সামান্য পুড়ে যায়। ক্ষতিগ্রস্থদের মতে আগুনে দশ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ভাড়াটিয়া হেলালের বস্তার দোকান থেকে আগুনের সুত্রপাত হয়। পরে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে এবং পরে ফায়ার স্টেশন একঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। নাটোর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আক্তার হামিদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ শনিবার দুপুর দুইটার দিকে সদর উপজেলার হয়বয়তপুর বাজারের পাশে একটি বাড়িতে আগুন লাগে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে ঘন্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। ভাড়াটিয়া হেলালের বস্তার দোকানে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। অগ্নিকান্ডে প্রায় ৮টি বসত ঘর সম্পুর্ন পুড়ে ভস্মিভূত হয়ে গেছে। এতে প্রায় দশ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলেও জানান তিনি।