নাটোরের সিংড়ায় শিশু ধর্ষণ, গ্রেফতার ধর্ষক

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় নাচিয়ারকান্দি গ্রামে ১০ বছরের শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। থানায় অভিযোগের পর আসামী মহিদুলকে গ্রেফতার করেছে সিংড়া থানা পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সিংড়া উপজেলার নাছিয়ারকান্দি গ্রামে নিজ বাড়িতে গত শুক্রবার দুপুরে ভিকটিম শিশুকে একা পেয়ে মুখ ও হাত ওড়না দিয়ে বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে ঐ গ্রামের মৃত আঃ আজিজ মন্ডলের পুত্র মহিদুল ইসলাম।

পরে ভিকটিমের আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষক মহিদুল পালিয়ে যায়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে শিশুটি সেখানেই চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার (১৮ই আগষ্ট) দুপুরে ভূক্তভোগী শিশুর পিতা বাদী হয়ে সিংড়া থানায় একটি মামলা দায়ের করে।

মামলায় আসামী মহিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। ভূক্তভোগী শিশুর পিতা জানান,সাংসারিক অভাব অনটনের কারনে স্ত্রী-মেয়েকে রেখে আমি রাজশাহীতে দিনমজুরের কাজ করি। দেরিতে খবর পেয়ে এসে থানায় মামলা করি। আমি আসামীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বিপিএম জানান, ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।