নাটোরের লালপুরে ৫ নারী পেলেন জয়িতা সন্মাননা

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধি: “শেখ হাসিনার বার্তা, নারী পুরুষ সমতা” প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের লালপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২০ উদযাপন উপলক্ষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক’ কার্যক্রমের আওতায় ৫ নারীকে জয়িতা সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদের সম্মেলনের কক্ষে উপজেলা প্রসাশন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের উদ্যোগে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনে মোছা: পরি বেগমকে, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে রোজিনা আক্তারকে, সফল জননী শাহনাজ বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরুর জন্য কোহিনুর খাতুন,

সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য পিয়ারা বেগমের হাতে আনুষ্ঠানিকভাবে জয়িতা সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়। এসময় সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসহাক আলী।

এছাড়া অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নীলা হাফিয়া, কেশবপুর প্রা.বি. প্রধান শিক্ষক ফরিদা পারভীন, ব্রাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির কর্মকর্তা রাখিয়া খাতুন প্রমূখ।