নাটোরের লালপুরে মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠীর বিরুদ্ধে আ’লীগের মানববন্ধন

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য্য নির্মাণে বিরোধীতার নামে বিএনপি-জামাতের মদদপুষ্ট উগ্র মৌলবাদ, ধর্মান্ধ গোষ্ঠী কতৃক জনমনে বিভ্রান্তোমূলক ফতোয়া ছড়ানোর প্রতিবাদে লালপুর থানা আওয়ামীলীগের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত। বুধবার (২ নভেম্বর) দুপুর ১২ টার দিকে লালপুর উপজেলা চত্ত্বরের সামনে এ মানববন্ধন হয়েছে।

উক্ত মানববন্ধন অনুষ্ঠানে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহক আলী, নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য বাবুল আক্তার, আমজাদ হোসেন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বদিউর রহমান বদর, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, স্বপন, গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মোর্তজা লিলি, মহিলা বিষয়ক সম্পাদক আছিয়া জয়নুল বেনু, লালপুর থানা যুবলীগের সাধারণ সম্পাদক খালিদ হোসেন সরল, গোপালপুর পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন প্রমূখ।

মানববন্ধনে লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহক আলী বলেন, কোরাআন ও হাদিসের মনগড়া ফতোয়া দিয়ে ধর্মপ্রাণ মুসলমানকে বিভ্রান্ত করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে একপক্ষ। সকল ষড়যন্ত্রই শক্ত হাতে দমন করা হবে। লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু বলেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য নিয়ে কথা বলছে এবং ধর্মীয় বিভ্রান্তি সৃষ্টি করে শেখ হাসিনার অগ্রযাত্রা ব্যাহত করার চেষ্টা করছে সেসব মৌলবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়া হবে।