নাটোরের লালপুরে মাদকের দাপট অভিযান অব্যাহত, মামলা ৩২৩ টি

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুরে গত এক বছরে ৯হাজার ১৬৩ পিচ ইয়াবা, ৬০ কেজি ৯৭৬ গ্রাম গাঁজা, ১৩২ লিটার ৯শ গ্রাম চোলাইমদ ও ৯৪৯ বোতল ফেন্সিডিল,৮৪.৫৫ গ্রাম হেরোইন উদ্ধারসহ ৩২৩ টি মাদক মামলা দিয়েছে থানা পুলিশ।

লালপুর থানার ওসি সেলিম রেজা এই তথ্য দিয়ে জানান, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন, আর গত ২০১৯ সালের পহেলা আগস্ট লালপুর থানায় যোগদানের পর থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশন বাস্তবায়নে সুন্দর লালপুর গড়ার লক্ষে মাদকের বিরুদ্ধে যুদ্ধঘোষনা করেন তিনি। মাদক নির্মূল করতে প্রতিনিয়োতই চালিয়েছেন মাদক বিরোধী বিশেষ অভিযান। তারই ফল হিসেবে গত এক বছরে ৩২৩টি মাদক মামলা প্রদানসহ উপরোক্ত মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

সাজাপ্রাপ্ত ১৩৫ ও বিভিন্ন মামলার ৩৪৬ জনসহ মোট ৪৮১জন আসমীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছেন তিনি। তিনি আরো জানান, মাদক ও সন্ত্রাস মুক্ত লালপুর গড়তে অপরাধীদের সঙ্গে আপস না করে নিরোলস ভাবে কাজ করে যাচ্ছে লালপুর থানা পুলিশ। শুধু তাই নয় করোনা মহমারীতেও লালপুরের মানুষের জনসচেতনতাবৃদ্ধি ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ফ্রন্ট লাইনে কাজ করে যাচ্ছেন তারা। মাদক ও সন্ত্রাস মুক্ত সুন্দর লালপুর গড়তে লালপুর বাসির সর্বাঙ্গীন সহযোগিতা কামনা করেছেন এই কর্মকর্তা।