নাটোরের লালপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ রাতের আধারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙার প্রতিবাদে লালপুরে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামিলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা । রবিবার ৬ নভেম্বর সন্ধ্যায় লালপুর উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে লালপুর থানা মোড় হয়ে হলমোড় থেকে লালপুরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় এসে বক্তব্যের মধ্যে দিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সভার সমাপ্ত ঘোষণা করেন।
এ সময় লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও নাটোর জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি এড.আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী, লালপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, স্বপন আলী, মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক অধ্যাপক আমজাদ হোসেন, লালপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুল হাসান মিল্টন, সাংগঠনিক সম্পাদক রিপন হোসেন, পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন, লালপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল আওয়াল প্রমূখ।
প্রধান অতিথি সাবেক এমপি ও নাটোর জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি এড.আবুল কালাম আজাদ বলেন, জামাত বিএনপি যতই ষড়যন্ত্র করুক, আমরা বঙ্গবন্ধুর সৈনিক, কোন ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করা যাবে না। বিক্ষোভ মিছিল থেকে লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহক আলী বলেন, হায়েনার দলেরা আবারও শান্তিময় দেশের মধ্যে অস্থিরতা তৈরি করার পায়তারা শুরু করেছে। এদের বিঁশদাত ভেঙে দিতে হবে। লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু বলেন, বিএনপি ও জামাতের এই দেশকে ধ্বংস করার সকল ষড়যন্ত্র মোকাবিলা করার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বলেন। বিক্ষোভ মিছিল থেকে নেতাকর্মীরা জাতির জনকের ভাস্কর্য ভাঙার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান ।