নাটোরের বাগাতিপাড়ায় ৫ নারী পেলেন জয়িতা সম্মাননা

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধি: “শেখ হাসিনার বরতা নারী-পুরুষ সমতা” এই স্লোগানকে সামনে রেখে নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২০ পালন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার সকালে উপজেলা প্রসাশন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। এরপরে উপজেলা জিমনেসিয়াম হল রুমে এ আলোচনা সভা ও নির্বাচিত জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নিবার্হী অফিসার প্রিয়াংকা দেবী পাল’র সভাপতিত্বে ও উপজেরা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন আখতার’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

বিশেষ অতিথি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খদিজা বেগম শাপলা ও ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম ঠান্ডু ও বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায় । এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া প্রেসক্লাবে’র সভাপতি অধ্যক্ষ সাজেদুর রহমান, ”ক্যাব” বাগাতিপাড়া শাখার সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তপু প্রমুখ।

অনুষ্ঠান শেষে নির্বাচিত শ্রেষ্ঠ জয়িতা আর্থ নৈতিক ভাবে বিউটি খাতুন, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে রোখসানা পারভিন, সফল জননী নাসিমা বেগম, নির্যাতনের বিভিশিখা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা সঞ্চিতা খাতুন ও সমাজ উন্নয়নে আশরাফী বানুদের ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়।