নাটোরের ট্রাক চালক পুঠিয়ায় গণপিটুনিতে নিহত

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় ট্রাক চাপায় দুটো ছাগল মারার ঘটনায় পুঠিয়ায় ধাওয়া করে এসে নাটোরের ট্রাক চালক মোতালেবকে পিটিয়ে হত্যা করে ছাগল মালিক ও তার লোকেরা।

শুক্রবার রাত সোয়া ৮টার দিকে তাকে মারপিটের পর শনিবার ভোর সাড়ে ৩টার দিকে তিনি পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহত মোতালেব নাটোরের বাগাতিপাড়া এলাকার বাসিন্দা। এ ঘটনায় পুলিশ ৫জনকে আটক করেছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাগমারা উপজেলার ভবানীগঞ্জ শিবজাইট এলাকার গোলাম মোস্তফার দুটি ছাগল মেরে ফেলে ট্রাক চালক মোতালেব। পরে ছাগলের মালিক গোলাম মোস্তফা ১০ থেকে ১৫ টি মোটরসাইকেলে লোকজন ডেকে নিয়ে ট্রাকের পিছু ধাওয়া করে। তারা রাত সোয়া আটটার দিকে পুঠিয়া উপজেলার বাসুপাড়ায় এসে ট্রাক চালক মোতালেবকে আটক করে। এসময় তাকে পিটিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে তারা চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে তিনটার দিকে ট্রাক চালক মারা যায়। ঘটনার পর পুলিশ ৫জনকে আটক করেছে। এ ঘটনায় হত্যা মামলা করা হবে বলে জানিয়েছেন ওসি রেজাউল।