নাটোরের গুরুদাসপুরে পুর্ব শত্রুতার জের,১জনকে কুপিয়ে জখম

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নে পুর্ব শত্রুতার জেরে ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন ভুট্টুর সমর্থক ও তার ফুফাতো ভাই শাহজাহান আলীকে ধারালো অস্ত্র দিয়ে জখম করেছে একই গ্রামের ইয়াকুব ও তার সহযোগিরা।

এঘটনায় শাহজাহান আলীর ছেলে সজীব বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছেন। গুরুতর জখম শাহজাহান আলী বাকিবেগপুর গ্রামের সোবহান আলীর ছেলে।

পুলিশ ও ভুক্তভোগীর পারিবারিক সুত্রে জানাযায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে শাহজাহান নিজ বাড়ী হতে চাপিলা বাজারে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে বাজারের চৌরাস্তা মোড়ে পৌঁছলে ইয়াকুব ও তার সহযোগিরা পথ রোধ করে তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। সেসময় শাহজাহানের চিৎকারে তার ছেলে সজিব ও স্থানীয়রা ছুটে এলে ইয়াকুবসহ সবাই পালিয়ে যায়। পরে সজিব স্থানীয়দের সহায়তায় তার বাবাকে গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে সে ঐ স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসাধীন।

এবিষয়ে কথা বলার জন্য ইয়াকুব আলীর ব্যবহৃত মোবাইল ফোনে একাধিক বার কল করা হলেও সে ফোন ধরেনি।

অভিযোকারি আহত শাজাহানের ছেলে সজিব জানান, তার বাবা একজন নিরীহ মানুষ। গ্রামের সবার সাথে তার সুসম্পর্ক। কিন্তু কি কারণে রাতে ইয়াকুব ও তার সহযোগি বাহিনী তার বাবার উপর আক্রমন করলো এর সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচারের দাবীও জানান তিনি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ সংক্রান্ত একটা অভিযোগ পেয়েছি। পুর্ব শত্রুতার জেরে এই আক্রমণের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছ। তবে
তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।