নাটোরকে ইকোনোমিক্যাল জোন হিসেবে ঘোষণা করা হবে, এমপি শিমুল

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতার অংশ হিসেবে নাটোরকে ইকোনোমিক্যাল জোন হিসেবে ঘোষণা করা হবে বলে জানিযেছেন এমপি শিমুল। নলডাঙ্গা উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা- উপলক্ষ্যে ৪৯ টি পূজা মন্ডপে জি আর চাউল এর ডি ও বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এমপি বলেন,নাটোরকে ইকোনোমিক্যাল জোন হিসেবে ঘোষণা করার জন্য মাননীয় প্রধান মন্ত্রী বরাবর আবেদন করা হয়েছে এবং নাটোর সদরের ভেদরার বিলে এই জোনটি করার জন্য জোরালোভাবে চেষ্টা করা হচ্ছে। অচিরেই হয়ত সেই বিলটি অনুমোদন হবে। আজ ২১ অক্টোবর বুধবার সকাল সাড়ে এগারোটায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নলডাঙ্গা উপজেলার ৪৯ টি মন্দির এবং মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকদের হাতে এই জি আর চাউল এর ডি ও তুলে দেওয়া হয়।

জি আর চাউলের ডি ও বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের মাননীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল। এ সময় আরো উপস্থীত ছিলেন নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম মৃধা, নাটোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস,

নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর, সাধারন সম্পাদক মকু , জেলা পরিষদ সদস্য রঈস উদ্দিন রুবেল, নলডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস শিরিন আক্তার , ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট উদয় কুমার ভট্টাচার্য। আসন্ন শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণ, সুষ্ঠুভাবে ও যথাযথ স্বাস্থ্যবিধী মেনে সম্পন্ন করতে সরকারের তহবিল থেকে প্রত্যেক পূজা মন্দির ও মন্ডপকে ৫ শত কেজি করে চাল বিতরণ করা হয়।

এর আগে সকাল ১০টার দিকে নিজ বাসভবনে হিন্দু সম্প্রদায়ের অসহায়দের মাঝে ১০০০টি শাড়ী কাপড় বিতরন করেন শফিকুল ইসলাম শিমুল এমপি।