নাটোনের নলডাঙ্গায় সার ব্যাবসায়ীকে হত্যা, ৫ লাখ টাকা ছিনতাই

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গায় সার ব্যাবসায়ীকে হত্যা করে টাকা ছিনতাই করে পালিয়েছে দুবৃর্ত্তরা। হামলায় অরুন শর্মা (৬০) নামে এক সার ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার রাত ৮টার দিকে নলডাঙ্গা বাজারের দোকান থেকে নিজ বাড়ি সোনাপাতিল গ্রামে ফেরার পথে ছিনতাইকারীর হামলার শিকার হন তিনি। এঘটনায় পুলিশ রাতেই সন্দেহভাজন তিন জনকে আটক করেছে। নিহত অরুন শর্মা সোনাপাতিল গ্রামের মৃত কালীমোহন ঠাকুরের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল শনিবার রাত ৮ টার দিকে নলডাঙ্গা বাজারের ব্যবসা প্রতিষ্ঠান (সার দোকান) বন্ধ করে নিজ বাড়ি সোনাপাতিল গ্রামে ফিরছিলেন ব্যবসায়ী অরুন শর্মা। পথে তালতলা এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা পিছন থেকে তাকে হামলা করে।

এসময় অরুন শর্মা গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে ছিনতাইকারীরা তার কাছে থাকা প্রায় ৫ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় ব্যবসায়ী অরুনের চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় বিসমিল্লাহ হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।