নাগেশ্বরীতে গাঁজা ও ফেনসিডিলসহ বাসের চালক, হেলপার ও দুই যাত্রী আটক

মজাহারুল ইসলাম মিলন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ  কুড়িগ্রামের নাগেশ্বরীতে গাঁজা ও ফেনসিডিলসহ ঢাকাগামী হক স্পেশাল বাসের চালক, হেলপার ও দুই যাত্রীকে আটক করেছে পুলিশ। জানা গেছে,শনিবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোহাস্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র নির্দেশনায় নাগেশ্বরীর কোচ স্টান্ডে ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী হক স্পেশাল গাড়ির সিটে অভিনব কায়দায় রাখা  ৪৮ বোতল ফেনসিডিল ও ৮০০ গ্রাম গাঁজাসহ জড়িত চালক, হেলপার ও দুই জন যাত্রীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, গাড়ীর চালক ভুরুঙ্গামারী গছিডাঙ্গার আঃ বারীর পুত্র মোঃ মাসুদ রানা (২৭), কুড়িগ্রাম সদর উপজেলার হরিকেশ এলাকার মৃত হাসেন আলীর পুত্র গাড়ীর হেলপার মোঃ লাল মিয়া(৪২),হক স্পেশাল কোচের যাত্রী বেসে সিটের নীচে বিশেষভাবে রক্ষিত গাজা ও ফেনসিডিল পাচারকারী সদস্য গাজীপুর কালিয়াকৈর টেংলাবাড়ি  এলাকার

মৃত আঃ হালিমের পুত্র ফিরোজ ওরফে সবুজ (২২) ও একই জেলার  চাপাই’র কালিয়াকৈর এলাকার মৃত শাহাজাহান মিয়ার পুত্র আঃ মালেক মিয়া(৪৫)। রোববার(১৪ জুন) দুপুরে থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ রওশন কবীর বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে।