নাগরপুরে সড়ক দূর্ঘটনা বাড়ি থেকে পালাতে গিয়ে প্রেমিক প্রেমিকাসহ ৩ জন নিহত

মতিউর রহমান নজরুল, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে ট্রাক চাপায় মটরসাইকেল (বাইক) আরোহী প্রেমিক প্রেমিকাসহ ৩ জন নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে টাঙ্গাইল আরিচা মহাসড়কের সহবতপুর দাস (মুচি) পাড়া মোড়ে মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটে। মরদেহ উদ্বার করে থানায় নেয়া হয়েছে।

এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতরা হচ্ছে দেলদুয়ার উপজেলার জালালিয়া গ্রামের আ. বারেকের ছেলে প্রেমিক শুভ আকতার সানি (১৮) টাঙ্গাইল সদর কাগমারা এলাকার আ. মান্নানের মেয়ে টাঙ্গাইল বিবেকানন্দ উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী প্রেমিকা মমতা হিয়া সুর্কনা (১৫) ও টাঙ্গাইল করটিয়া বাইপাস এলাকার মো. মোস্তফা মিয়ার ছেলে বাপ্পী (২২)।

তারা রাতের আধারে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করতে যাচ্ছিল। প্রেমিকা তার নানা বাড়ী ধুবড়িয়া ইউনিয়নের বলরামপুর থেকে প্রেমিক শুভ ও তার বন্ধু বাপ্পী মোটর সাইকেল যোগে পালানোর উদ্দেশ্যে ঘটনাস্থলে পৌছলে এ দূর্ঘটনাটি ঘটে।

নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রেমিক শুভ তার বন্ধু বাপ্পী ও প্রেমিকা মমতা হিয়া সুকর্না নানার বাড়ি থেকে পালিয়ে বাইক যোগে টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। রাত ১১ টার দিকে তাদের বহন করা মটরসাইকেলটি ঘটনা স্থলে পৌছলে বিপরীত দিক থেকে একটি দ্রুত গামি ট্রাক চাপা দেয়।

এ সময় মোটর সাইকেলটি দুমরে মুচরে যায়। ঘটনাস্থলে মারা যায় আরোহী বাপ্পী । অপর আরোহী প্রেমিক শুভ ও প্রেমিকা মমতা হিয়া সুর্কনাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাদের মৃত্যু হয়।