নরসিংদীর বেলাবতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ ,আহত – ৫

 আমজাদ হোসেন, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর বেলাবতে সড়ক দূর্ঘটনায় আসাদ নামের এক মাংস ব্যবসায়ী নিহত হয়েছে । আহত হয়েছে আরো পাঁচ জন । নিহত আসাদ নরসিংদী জেলার শিবপুর উপজেলার আজকিতলা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

এদিকে আহতরা হলো একই গ্রামের নিহত আসাদের ছেলে টুটিল (২৫) , আঃ হামিদের ছেলে সালাহ উদ্দিন (৪৫),রাজু মিয়ার ছেলে শাহজাহান(৪৬) , শিবপরু উপজেলার কামরাব ঋষি পাড়ার রমিজ উদ্দিনের ছেলে আসাদ এবং একই উপজেলার ধনাইয়া গ্রামের অজ্ঞাত।ঘটনাটি ঘঠে বেলাব উপজেলার হাড়িসাংগান কামরাব রাস্তার পাকুড়িয়া বীজ সংলগ্ন এলাকায়।

জানা যায় ১৭ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ৮টার দিকে উল্লেখিত ব্যক্তিগন বেলাব উপজেলার পোড়াদিয়া বাজার থেকে ৪ টি গরু নিয়ে নছিমন যোগে বাড়ি ফেরার পথে ঘঠনা স্থলে পৌছলে চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তা থেকে প্রায় ২০ ফুট নীচে ধানের বীজ তলায় গাড়ীটি নিয়ে পড়ে যায় । তাদের আর্ত্বচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে শিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে । সেখানে আসাদের অবস্থা সংকটাপন্ন হলে ঢাক্তার তাকে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরন করে । সেখানে পৌছলে কর্তব্য রত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে ।