নরসিংদীর বেলাবতে নিখোজের তিন দিন পর আরিয়াল খা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

আমজাদ হোসেন, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর বেলাবোতে নিখোঁজের তিন দিন পর আবু তাহের(৪৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল (২৫ অক্টোবর) রবিবার সন্ধ্যায় ওই লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আবু তাহের নরসিংদীর বেলাবো উপজেলার আমলাবো ইউনিয়ন আব্দুল্লাহ নগর গ্রামের মৃত নিয়ামত আলীর ছেলে।পারিবািরক সূত্রে জানা যায়, গত (২২ অক্টোবর) রোজ বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে বাড়ি থেকে ব্যবসার কথা বলে বের হয় আবু তাহের।

এর পর দীর্ঘক্ষন মোবাইল বন্ধ থাকার পর সন্ধা ৬ টার দিকে পরিবারের এক লোকের সাথে সমস্যায় আছি বলে ১-২ মিনিট কথা বলে কিন্তু অবস্থান বলেনি। এর পর থেকে পুনরায় মোবাইল বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে (২৫ অক্টোবর) রবিবার বেলাব থানায় একটি সাধারণ ডায়েরি করে পরিবারের লোকজন।

রবিবার সন্ধ্যায় রায়পুরা উপজেলা মরজাল ইউনিয়ন কাটাঘাট নামক স্থানে তার মৃতদেহ ভেসে ওঠে। লোক মারফত জানতে পেরে পরিবার লাশ টি সনাক্ত করে। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ এবং বেলাবো থানা পুলিশ যৌথ উদ্যোগে লাশটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। উদ্ধারকালে লাশটি অর্ধ গলিত হওয়ায় সনাক্ত করা কষ্ট হয়,

কিন্তু শরীরের জামা দেখে পরিরার সনাক্ত করতে সক্ষম হয়। এ ব্যাপারে বেলাবো থানায় যোগাযোগ করা হলে বেলাবো থানার অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন পলাশ জানান, আমাদের কাছে কোন মামলা করেনি কেউ, তবে (২৫ অক্টোবর) একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। রায়পুরা থানা অফিসার ইনচার্জ মহসিনুল কাদির জানান,

এ ব্যাপারে কোনো মামলা হয়নি খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত জন্য নরসিংদীর সদর হাসপাতালে মর্গে পাঠাই। রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।