নরসিংদীর ঘোড়াশালে ফাঁড়ি পুলিশের বিরোদ্ধে এক সিএনজি চালককে পিটিয়ে হত্যার অভিযোগ

 আমজাদ হোসেন, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীর ঘোড়াশালে ফাঁড়ি পুলিশের বিরোদ্ধে মান্নান (৪০) নামের এক সিএনজি চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে নরসিংদীর ঘোড়াশালে এই ঘটনাটি ঘটে। নিহত মান্নানের ছোট ভাই মিলন জানান, মঙ্গলবার বিকেল সদর উপজেলা সীমান্তবর্তী এলাকা ভাটপাড়া কদমতলা নামক স্থান থেকে ঘোড়াশাল ফাঁড়ির দুই পুলিশ সদস্য মান্নানকে ধরে নিয়ে যায়। কিছুক্ষন পর আমরা ঘোড়াশাল ফাঁড়িতে গিয়ে মান্নানের লাশ পড়ে থাকতে দেখি।
এ অবস্থায় তাকে ঘোড়াশালের রৌশন জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসকগণ তাকে মৃত বলে ঘোষনা করেন। এসময় লাশটি নিজ বাড়ি টাংগাই গ্রামে নিয়ে যায়। পরে লাশ নিয়ে ভাটপাড়া বাজারে টঙ্গী-পাঁচদোনা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে এলাকাবাসী। ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম ঘটনার বিষয়ে অস্বীকার করে হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে বলে জানান।
বিক্ষোভ করে সড়ক অবরোধের খবর পেয়ে জেলা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে জনগনকে ছত্রভঙ্গ করে অবস্থা স্বাভাবিক করেন। এছাড়া জেলা পুলিশ ঘটনার সুষ্ঠ তদন্তের আশ্বাস দিয়ে লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।