নরসিংদীতে রোগাক্রান্তদের মাঝে চিকিৎসা সহায়তার চেক হস্তান্তর

আমজাদ হোসেন, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীতে রোগান্তদের মাঝে চিকিৎসা সহায়তার অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

২৭ এপ্রিল সোমবার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই চেক হস্তান্তর অনুষ্ঠিত হয় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে চেক হস্তান্তর করেন।

সমাজ সেবা অধিদপ্তরের চিকিৎসা সহয়োগিতায় ২০১৯- ২০২০ অর্থ বছরের ক্যান্সার, কিডনি লিভার সিরোসিস, ষ্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসিমিয়া রোগীদের প্রত্যেককে ৫০ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়।

এসকল রোগীদের মধ্যে চিকিৎসার জন্য নরসিংদীতে ১১৭ জন ব্যক্তির মাঝে সমাজ সেবা অধিদপ্তরের সহায়তায় সারে ৯৮ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।

১১৭ জন অনুদানপ্রাপ্ত ব্যক্তিদের মধ্যে নরসিংদী পৌরসভার ১১ জন, সদর উপজেলার ১৮ জন, রায়পুরা উপজেলার ১৯ জন, শিবপুর উপজেলার ১৯ জন, মনোহরদী উপজেলার ১৯ জন, বেলাবো উপজেলার ১৮ জন এবং পলাশ উপজেলার ১৩ জন।

এসময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, করোনার সময়ে ও ক্যান্সারসহ জটিল রোগীদের দ্রুত চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য সরকার সরাসরি জেলা প্রশাসকের কাছে অর্থ পাঠিয়েছেন নির্ধারিত সময়ের পূর্বেই। চিকিৎসা সেবায় মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিকতার ঘাটতি নেই। দোয়া করি আপনারা সুস্থ হোন, ভালো থাকুন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, সমাজসেবা অফিসার মোঃ রেজাউল করীমসহ অন্যরা উপস্থিত ছিলেন।