নরসিংদীতে জাতীয় শোক দিবস উপলক্ষে যুবলীগের মিলাদ ও গনভোজ অনুষ্ঠিত

আমজাদ হোসেন, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে জাতীর জনক বঙ্গবন্ধু শখে মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দােয়া, মিলাদ ও গণভোজ অনুষ্ঠিত হয়ছে। বৃহস্পতিবার দুপুরে নরসিংদী রেলওয়ে স্টেশনে দােয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরষিদরে চয়োরম্যান ও জলো আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভুইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি মো: কামরুজ্জামান কামরুল। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী, অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শামীম নেওয়াজ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছলিনে শহর আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, জলো আওয়ামী লীগ নতো মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু, শহর যুবলীগরে সাধারণ সম্পাদক সোহলে ভুইয়া, সদর থানা ছাত্রলীগরে সভাপতি সারোয়ার হোসনে ফয়সাল, সাধারন সম্পাদক শখে শামীম, শহর ছাত্রলীগরে সভপতি রাজবি সরকার সহ জলোর বভিন্নি র্পযায়রে নতেৃবৃন্দ। মোনাজাত পরচিালনা করনে জেলা যুবলীগের র্ধম বষিয়ক সম্পাদক রাজীব হাসান ফয়সাল, মোনাজাতে জাতীর জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের নহিত সকলের রুহের মাগফিরাত কামনা করা হয় ৷ মোনাজাত শষেে নরসিংদী রেল স্টেশনে এর আশেপাশের সুবিধা বঞ্চিত নারী-পুরুষ ও শিশুদের সাথে গনভোজ করনে উপস্থতি নেতাকর্মীগণ।