নরসিংদীতে করোনায় মোট আক্রান্ত ১৬৯৫ জন ,মৃত্যু ৩৯

আমজাদ হোসেন ,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে থেমে নেই করোনায় আক্রান্ত মৃত্যু । ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে নতুন করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা , আর তার সাতে বৃদ্ধি পাচ্ছে আতংক ।

৩ এপ্রিল নরসিংদীতে প্রথম সনাক্ত হয় করোনা রোগী । এর পর ডাক্তার ,নার্স,ইঞ্জিনিয়ার, প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবি সহ মোট ১৬৯৫ জনের দেহে করোনার পজেটিভ পাওয়া গেছে।

নরসিংদী সিভিল সার্জন অফিস কর্তৃক(২৫ জুলাই) সর্বশেষ প্রাপ্ত তথ্য মোতাবেক জেলার ছয়টি উপজেলা থেকে ৮৪১৮ জনের নমুনা সংগ্রহ করে পাঠানোর পর ৮৩৮১ জনের নমুনার ফলাফল পাওয়া গেছে এবং এদের মধ্যে ১৬৯৫ জনের দেহে করোনা পজেটিভ বলে জানাযায়। এদের মধ্যে আইসোলেশন মুক্ত হয়ে বাড়ি ফিরে গেছেন ১৪৬৩ জন ।

মোট আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১০৩৬ জন মনোহরদী উপজেলায় ১১৪ জন শিবপুর উপজেলায় ১৬৮ জন পলাশ উপজেলায় ১৩৯ জন বেলাব উপজেলায় ১০৯ জন ও রায়পুরা উপজেলায় ১২২ জন ।এদিকে জেলায় করোনায় আক্রান্তদের মধ্য থেকে ইতি মধ্যে ৩৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

এরা হলো সদর উপজেলা ২৩ জন,পলাশ উপজেলায় ২ জন, মনোহরদী উপজেলায় ২ জন বেলাব উপজেলায় ০৬ জন ও রায়পুরা উপজেলায় ০৫ জন ও শিবপুর উপজেলায় ১ জন।এদিকে করোনার চিকিৎসার জন্য জেলায় ইতিমধ্যে ৮০ বেডের আইসোলেশন চালু সহ ৪২ জন ডাক্তার ও ৮৭ জন নার্স নিয়োগ করা হয়েছে ।