নরসিংদীতে করোনায় নতৃন আক্রান্ত ৪৮ জন মোট আক্রান্ত ১০৭৯

আমজাদ হোসেন,নরসিংদী জেলা প্রতিনিধি:  নরসিংদীতে ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে নতুন করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা , আর তার সাথে বৃদ্ধি পাচ্ছে আতংক। ৩ এপ্রিল নরসিংদীতে প্রথম সনাক্ত হয় করোনা রোগী। এর পর ডাক্তার ,নার্স,ইঞ্জিনিয়ার, প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবি সহ মোট ১০৭৯ জনের দেহে করোনার পজেটিভ পাওয়া গেছে।

নরসিংদী সিভিল সার্জন অফিস কর্তৃক সর্বশেষ প্রাপ্ত তথ্য মোতাবেক জেলার ছয়টি উপজেলা থেকে ১১৭ টি নমুনা পরীক্ষার বিপরীতে ৪৮ জনের দেহে করোনা পজেটিভ পাওয়া গেছে। এদের মধ্যে সদর উপজেলায় ২১ টি পরাশ উপজেলায় ০২ টি মনোহরদী উপজেলায় ০৫ টি শিবপুর উপজেলায় ০৬টি বেলাব উপজেলায় ০৩ টি এবং রায়পুরা উপজেলায় ১১ টি। এদিকে জেলা থেকে ৫৭৩০ জনের নমুনা সংগ্রহ করে পাঠানোর পর ৪৯৫৫ জনের নমুনার ফলাফল পাওয়া গেছে এবং এদের মধ্যে ১০৭৯ জনের দেহে করোনা পজেটিভ বলে জানা যায়।

আইসোলেশন মুক্ত হয়ে বাড়ি ফিরে গেছে ৩৫০ জন। মোট আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৭৩৬ জন মনোহরদী উপজেলায় ৩৯ জন শিবপুর উপজেলায় ৭৮ জন পলাশ উপজেলায় ৯৩ জন বেলাব উপজেলায় ৫৭ জন ও রায়পুরা উপজেলায় ৭৬ জন। এদিকে জেলায় করোনায় আক্রান্তদের মধ্য থেকে ইতি মধ্যে ১৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

এরা হলো সদর উপজেলা ১১ জন,পলাশ উপজেলায় ১ জন, মনোহরদী উপজেলায় ১ জন বেলাব উপজেলায় ২ জন ও রায়পুরা উপজেলায় ২ জন ও শিবপুর উপজেলায় ১ জন।