নবীনগরের বীরগাঁও ৫ শতাধীক অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়য়া জেলা প্রতিনিধি: করোনা র্প্রাদুরভাবরোধে কর্মহীন ও বন্যা কবলিত হয়ে পড়া ৫ শতাধীক অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ সামগ্রী উপহার দিলেন বীরগাঁর ইউনিয়নের কৃতি সন্তান এড্যাঃ মোঃ আসাদুজ্জামান ও গুদুর গোষ্ঠির প্রবাসী ঐক্য ফ্রন্টের সর্বস্তরের জনগণ।

বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত বীরগাঁও ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সামাজিক দুরুত্ব বজায় রেখে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। সকালে বীরগাঁও ইউনিয়নের আমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই নগদ টাকা ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এসময় বীরগাঁও ইউনিয়নের বিশিষ্ট মুরব্বী সিরাজুল ইসরামের সভাপতিত্বে ও ইউপি,সদস্য কামরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বীরগাঁর ইউনিয়নের কৃতি সন্তান,গুদুর গোষ্ঠির প্রবাসী ঐক্য ফ্রন্টের প্রধান উপদেষ্টা,বৃহত্তর কুমিল্লা যুব কর আইনজীবী সমিতির সভাপতি ও নবীনগর উপজেলা গ্র্যাজুয়েট এসোসিয়শনের সাধারণ সম্পাদক এড্যাঃ মোঃ আসাদুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ আমজাদ হোসেন, বিশিষ্ট ব্যাক্তি মানিক মিয়াসহ ইউনিয়নের বিশেষ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এড্যাঃ মোঃ আসাদুজ্জামান বলেন, করোনা র্প্রাদুরভাবরোধে কর্মহীন ও বন্যা কবলিত হয়ে পড়া অসহায় মানুষের জন্য আমাদের এই ঈদ সামগ্রী উপহার দেওয়া। পরর্বতী সময়ে আরো সাহায্য সহযোগীতার আশ্বাস ব্যাক্ত করেন তিনি।