নবাবগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা,আটক-১

কাজী জোবায়ের আহমেদ, দোহার প্রতিনিধি: ঢাকার নবাবগঞ্জ উপজেলায় পাঁচ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনার সাথে জড়িত শরিফুল ইসলাম (১৬) নামে এক কিশোরকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। সোমবার দুপুরে উপজেলার চালনাই এলাকায় আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন ডিএনবি-বিডিবি ইটভাটা থেকে তাকে আটক করা হয়।

শরীফুল কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার শালজুর গ্রামের ময়ানের ছেলে। আটকৃত শরিফুল ইটভাটার শ্রমিক। শিশুটি পাশর্^বর্তী শ্রমিকদের সন্তানদের জন্য নির্মিত বর্ণমালা স্কুলের ছাত্রী। শিশুটির বাবা একই ভাটার সরদার। স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে শিশুটি ইটভাটার শ্রমিকদের বস্তিঘরের পাশের ক্ষেতে খেলা করছিল। এসময় শরিফুল শিশুটিকে দৌড়ে জড়িয়ে ধরে ধর্ষণ চেষ্টা চালায়। এসময় শিশুটির আত্মচিৎকারে বস্তিঘরে থাকা দুই শ্রমিক ছুটে এসে শরীফুলকে ধরে আটকে রাখে।

পরে শ্রমিকরা বর্ণমালা স্কুলের স্বেচ্ছাসেবী শিক্ষক ও থানা পুলিশে খবর দেয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে শরিফুলকে আটক করে থানায় নিয়ে যায়। এবিষয়ে নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটির পরিবার থেকে এখনো কোন অভিযোগ করা হয়নি।মেয়েটি শিশু আর ছেলেটি কিশোর। আইনগত বিষয় দেখে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।